একটা ছেলে যদি তোমাকে পছন্দ করে তো নিজেকে special ভাবার কোনো দরকার নেই। ছেলেরা সব মেয়েকেই পছন্দ করে!?
Funny Status
Public . 07-Jan-2023
View (13,658)
|
Like (1)
|
Comments (0)
একটা ছেলে যদি তোমাকে পছন্দ করে তো নিজেকে special ভাবার কোনো দরকার নেই। ছেলেরা সব মেয়েকেই পছন্দ করে!?
❑ বার বার ভুল করা ভুল নয়!? ❑ একে বলা হয় ইচ্ছেকৃত শয়তানি!?
এই পৃথিবী শুধু তোমার আর আমার সাদিয়া। আমার কি গাঙের জলে ভাইসা আইছি বাপজান।
এককালে Love marriage করার চিন্তা ভাবনা ছিলো, আর এখন marriage করারই চিন্তা নাই! ?
❥ এক কুয়াশামাখা শীতের সকালে.!? ❥ তুমি আর আমি হাঁটতে বের হবো প্রিয়.!?
যে আপনাকে ছেড়ে চলে যেতে চায়! তাকে যেতে দিন! দরকার হয় এগিয়ে দিয়ে আসেন!
সবাই বলে শুকিয়ে গেছো... অথচ কেউ বলেনা... এই টাকাটা নাও... বিরিয়ানি খাইও...
যাদের WiFi থাকার পরেও ফ্রী এমবি চালাচ্ছে, তারাই মূলত বিয়ের পর পরকীয়া করবে।🙃
প্রিয়ো Ex ভেবো না ভুলে গেছি তোমায়!? আজও প্রতি রাতে অসংখ্য গালি দিয়ে!? তারপর ঘুমাই।?
আজ আমার ও একটা জামাই থাকলে আঁকা বাঁকা মেহেদী দিয়ে দিত।??
তাকে বলে দিও!? তাকে খুঁজতে গিয়া? আমার জুতা ছিড়া গেছে।?