রাত হইলে বিরহ বাড়ে ছ্যাকা খাইছি এমন অনুভব হয়, অথচ কোনোদিন প্রেমই করি নাই।

View (11,898)   |   Like ()   |   Comments (0)
Profile Photo

বান্ধবীর বয়ফ্রেন্ড...? সাহরী খাওয়ার পর বান্ধবীকে ব্লক করছে...? আবার ইফ্তারের পর আনব্লক করছে...? কারন, তাদের হালাল ভালোবাসা...?

View (13,564)   |   Like ()   |   Comments (0)

My life my rules… কেউ আমাকে পছন্দ করুক বা ঘৃনা করুক.! I don’t care.

View (13,544)   |   Like ()   |   Comments (0)

মাঝে মধ্যে VPN ও বলে!? আমার একটু বিস্রাম প্রয়োজন!?

View (23,647)   |   Like ()   |   Comments (0)

জীবনে এখন কয়েক'শ কোটি টাকা ছাড়া কোনো কিছুর দরকার নাই।

View (20,769)   |   Like ()   |   Comments (0)

চেহারার যা অবস্থা... ১০টা ছবি তুললে ১০ টাই... ডিলিট করে দেয়া লাগে!?

View (8,357)   |   Like ()   |   Comments (0)

মুড়ি মাখার সাথে জিলাপি মেশাচ্ছি, কি করবি কর, কারে আনবি আন।😏

View (4,938)   |   Like ()   |   Comments (0)

পরিক্ষার খাতায় আমি!? সব Page মার্জেল করি না!? কারন আমার Confidence আছে!? আমি সব Page লেখতে পারবোনা!?

View (9,576)   |   Like ()   |   Comments (0)

না কাউকে ভরসা করি না কাউকে ভয় করি! যেটা করি নিজের ইচ্ছামতো করি।❤️‍?☝️

View (13,492)   |   Like ()   |   Comments (0)

পরীক্ষায় কখনো Extra page নেই না। কারণ, অতিরিক্ত কোনো কিছুই ভালো না!

View (10,901)   |   Like ()   |   Comments (0)

প্রসঙ্গ যখন নেটওয়ার্কের তখন তো আমাদের বাড়িই সেরা!? ★ পুকুর পারে H+? ★ উটানে E!? ★ রুমে emergency!? ★ কম্বলের নিচে insert sim!?

View (13,474)   |   Like ()   |   Comments (0)