রাত হইলে বিরহ বাড়ে ছ্যাকা খাইছি এমন অনুভব হয়, অথচ কোনোদিন প্রেমই করি নাই।
রাত হইলে বিরহ বাড়ে ছ্যাকা খাইছি এমন অনুভব হয়, অথচ কোনোদিন প্রেমই করি নাই।
বান্ধবীর বয়ফ্রেন্ড...? সাহরী খাওয়ার পর বান্ধবীকে ব্লক করছে...? আবার ইফ্তারের পর আনব্লক করছে...? কারন, তাদের হালাল ভালোবাসা...?
My life my rules… কেউ আমাকে পছন্দ করুক বা ঘৃনা করুক.! I don’t care.
মাঝে মধ্যে VPN ও বলে!? আমার একটু বিস্রাম প্রয়োজন!?
জীবনে এখন কয়েক'শ কোটি টাকা ছাড়া কোনো কিছুর দরকার নাই।
চেহারার যা অবস্থা... ১০টা ছবি তুললে ১০ টাই... ডিলিট করে দেয়া লাগে!?
মুড়ি মাখার সাথে জিলাপি মেশাচ্ছি, কি করবি কর, কারে আনবি আন।😏
পরিক্ষার খাতায় আমি!? সব Page মার্জেল করি না!? কারন আমার Confidence আছে!? আমি সব Page লেখতে পারবোনা!?
না কাউকে ভরসা করি না কাউকে ভয় করি! যেটা করি নিজের ইচ্ছামতো করি।❤️?☝️
পরীক্ষায় কখনো Extra page নেই না। কারণ, অতিরিক্ত কোনো কিছুই ভালো না!
প্রসঙ্গ যখন নেটওয়ার্কের তখন তো আমাদের বাড়িই সেরা!? ★ পুকুর পারে H+? ★ উটানে E!? ★ রুমে emergency!? ★ কম্বলের নিচে insert sim!?