এই যুগের মেয়ে হয়েও Relation করি না Ego Attitude তো থাকবেই Brother.??
এই যুগের মেয়ে হয়েও Relation করি না Ego Attitude তো থাকবেই Brother.??
বিবাহের বয়সে প্রেমের প্রস্তাব দিবেন না প্লিজ, এসব ফাজলামো ভাল্লাগে না!
পছন্দ না হলে সরাসরি বলে দাও! কিন্তু ফানি পোস্টে লাভ রিয়েক্ট দিচ্ছো... এর কারণ কি?? আজব!?
Single থাকার মজাই আলাদা!? যারে দেখি তারেই ভাল্লাগে!?
অনেক কষ্টে...? তোমাকে নিয়ে দুই লাইন গান লেখলাম...? ---------------- ---------------- তুমি নেই...? গান ও নেই...?
এই রকম টাকার থাকার টেনশন আমারও হোক।
ছোট বেলায় অনেক Cute ছিলাম.! মানুষের নজর লাইগা কালো হইয়া গেছি.!
ব্রেকাপ হইছে? চিল করবা, শান্তিতে ঘুমাবা! রাত জেগে কান্না করে বালিশ ভেজালে কি সকালে উঠে তার সাথে তোমার বিয়ে হয়ে যাবে? বোকা।?
গোসলের পর নিজেকে ফর্সা লাগে, ঘরে বসে থাকলে শ্যামলা লাগে, বাইরে গেলে কালো দেখায়। আমি কি গিরগিটি নাকি!?
দ্বিতীয়, তৃতীয়, চতুর্থ, পঞ্চম প্রেম বলে কিছু নেই। মানুষ যখন প্রেমে পড়ে, তখন প্রতিটি প্রেমই প্রথম প্রেম।
ছেলেদের ২৫-৩০ বছর বয়স বড্ড ভয়ংকর। মেয়েকেও ভাল্লাগে! মেয়ের মাকেও ভাল্লাগে! কি একটা অবস্থা!?