দুঃখ ফুরালেই বিয়ে করে ফেলবো।?

View (7,929)   |   Like ()   |   Comments (0)
Profile Photo

ইফতারে খাই শসা! রাতে কামড়ায় মশা! তাই টানাই মশারি! তোমার মাকে বানাবো! আমার শাশুড়ি!?

View (13,580)   |   Like ()   |   Comments (0)

সময়ের অপচয় আমি কখনোই করি না! হয়তো শুয়ে থাকি, নয়তো শুয়ে শুয়ে reels দেখি।

View (35,745)   |   Like ()   |   Comments (0)

সময় হোক, বিয়ে করবো। কার্ড ছাপিয়ে বাড়তি খরচে যাবোনা। এমবি থাকলে পোস্ট দিবো, তোমরা পোস্ট দেখে যথাসময়ে চলে আসবে...?

View (8,194)   |   Like ()   |   Comments (0)

জীবনে শান্তিই নাই আবার ঈদের শপিং! ?

View (14,063)   |   Like ()   |   Comments (0)

মনে রাখবেন বেশি attitude দেখালে ভাববেন না! যে উনি খুব উচ্চ শিক্ষিত। ফাঁকা কলসির আওয়াজ সবসময় বেশিই হয়।

View (35,815)   |   Like ()   |   Comments (0)

যেসব শিক্ষার্থী মােবাইল নিয়ে পড়তে বসে, তারাই প্রকৃত স্টুডেন্ট!

View (10,466)   |   Like ()   |   Comments (0)

ইগো বাদ দিয়ে নক দিলে!? এই ঈদে তোমার সাথে ঘুরতে যাইতাম!?

View (13,570)   |   Like ()   |   Comments (0)

জীবনে স্যাডনেস বাড়তেছে... আর চেহারার ব্রাইটনেস কমতাছে!?

View (8,183)   |   Like ()   |   Comments (0)

যেখানে একটু হাসলেই সবাই ফিদা!? সেখানে Attitude দেখিয়ে লাভ কি??

View (14,132)   |   Like ()   |   Comments (0)

লাইফে সবকিছু Change হচ্ছে! শুধু প্রোফাইলে Single লেখাটা Change হচ্ছে না!?

View (8,000)   |   Like ()   |   Comments (0)