যারা ঘনঘন পোস্ট করে তারা লয়াল মানুষ। তাদের ইনবক্সে সংসার নাইই।?
যারা ঘনঘন পোস্ট করে তারা লয়াল মানুষ। তাদের ইনবক্সে সংসার নাইই।?
শুক্রবার জুমার দিন... নামায শেষে বউ এর জন্য জিলাপি নিন!?
দেখতে কালা হইতে পারি! কিন্তু রুচি ভালো, যারেই পছন্দ করি! তারে নিয়াই কমপিটিশন চলে!🙂
শয়তানের ধোঁকায় পড়ে! তোমাকে ভালোবেসে ছিলাম! তুমি ও ধোঁকা দিলে!?
গরমে সব ভুলে গেছি!? আমি জানি কার গার্লফ্রেন্ড ছিলাম??
আমি কখনো টাকা আর জামাই নিয়ে.! অহংকার দেখাই না.! কারন আমার কাছে এ দুইটার একটা ও নাই।?
- Boyfriend তো এমন হওয়া উচিত!? - যাকে অন্য কোনো মেয়ে মেসেজ করলে বলবো!? - আমাকে বিরক্ত করো না!? - আমার একটা মিষ্টি Girlfriend আছে!?
বন্ধুত্ব, আত্মীয়তা, কিংবা পছন্দের মানুষজন, সবকিছু আমি হেসে হেসে ত্যাগ করতে পারি, যদি সেখানে গুরুত্ব না পাই। নিজের প্রতি এতটুকু ভালোবাসা থাকা অবশ্যই দোষের না!
মাঝে মাঝে সুন্দর Sad Post দেখি, কিন্তু উপযুক্ত দুঃখের অভাবে কারনে শেয়ার করতে পারিনা!??
বউ হারালে বউ পাইবা, জামাই হারালে, জামাই পাইবা! কিন্তু অটোতে বসে কারো উপর Crush খেলে তাকে আর খুঁজে পাইবা না।??
বয়ফ্রেন্ড নাই এক সমস্যা! মানুষজন ভাবে বয়ফ্রেন্ডের অভাব নাই! আরও বড় সমস্যা!