যারা ঘনঘন পোস্ট করে তারা লয়াল মানুষ। তাদের ইনবক্সে সংসার নাইই।?

View (7,937)   |   Like ()   |   Comments (0)
Profile Photo

শুক্রবার জুমার দিন... নামায শেষে বউ এর জন্য জিলাপি নিন!?

View (9,499)   |   Like ()   |   Comments (0)

দেখতে কালা হইতে পারি! কিন্তু রুচি ভালো, যারেই পছন্দ করি! তারে নিয়াই কমপিটিশন চলে!🙂

View (19,923)   |   Like ()   |   Comments (0)

শয়তানের ধোঁকায় পড়ে! তোমাকে ভালোবেসে ছিলাম! তুমি ও ধোঁকা দিলে!?

View (7,353)   |   Like ()   |   Comments (0)

গরমে সব ভুলে গেছি!? আমি জানি কার গার্লফ্রেন্ড ছিলাম??

View (17,963)   |   Like ()   |   Comments (0)

আমি কখনো টাকা আর জামাই নিয়ে.! অহংকার দেখাই না.! কারন আমার কাছে এ দুইটার একটা ও নাই।?

View (8,661)   |   Like ()   |   Comments (0)

- Boyfriend তো এমন হওয়া উচিত!? - যাকে অন্য কোনো মেয়ে মেসেজ করলে বলবো!? - আমাকে বিরক্ত করো না!? - আমার একটা মিষ্টি Girlfriend আছে!?

View (14,523)   |   Like ()   |   Comments (0)

বন্ধুত্ব, আত্মীয়তা, কিংবা পছন্দের মানুষজন, সবকিছু আমি হেসে হেসে ত্যাগ করতে পারি, যদি সেখানে গুরুত্ব না পাই। নিজের প্রতি এতটুকু ভালোবাসা থাকা অবশ্যই দোষের না!

View (33,365)   |   Like ()   |   Comments (0)

মাঝে মাঝে সুন্দর Sad Post দেখি, কিন্তু উপযুক্ত দুঃখের অভাবে কারনে শেয়ার করতে পারিনা!??

View (27,793)   |   Like ()   |   Comments (0)

বউ হারালে বউ পাইবা, জামাই হারালে, জামাই পাইবা! কিন্তু অটোতে বসে কারো উপর Crush খেলে তাকে আর খুঁজে পাইবা না।??

View (5,729)   |   Like ()   |   Comments (0)

বয়ফ্রেন্ড নাই এক সমস্যা! মানুষজন ভাবে বয়ফ্রেন্ডের অভাব নাই! আরও বড় সমস্যা!

View (7,605)   |   Like ()   |   Comments (0)